মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৪২ পূর্বাহ্ন

শিরোনাম :
ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) আসনে আইন মন্ত্রী আনিসুল হক বে-সরকারি ভাবে নির্বাচিত কসবায় ভোট দিয়ে বাড়ি ফেরার পথে সড়ক দুর্ঘটনায় নিহত ১ আহত-৪ কসবায় এলজিইডি’র শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারীদের মাঝে পুরস্কার বিতরণ অনুষ্ঠান আগরতলায় স্রোত আয়োজিত লোকসংস্কৃতি উৎসব কসবা প্রেসক্লাব সভাপতি’র উপর হামলার প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ সভা কসবায় চকচন্দ্রপুর হাফেজিয়া মাদ্রাসার বার্ষিক ফলাফল ঘোষণা, পুরস্কার বিতরণ ও ছবক প্রদান শ্রী অরবিন্দ কলেজের প্রথম নবীনবরণ অনুষ্ঠান আজ বছরের দীর্ঘতম রাত, আকাশে থাকবে চাঁদ বিএনপি-জামাত বিদেশীদের সাথে আঁতাত করেছে-কসবায় আইনমন্ত্রী আনিসুল হক ১৩ দিনের জন্য ভোটের মাঠে নামছে সশস্ত্র বাহিনী
কিশোরগঞ্জে রংপুর রেঞ্জের ডিআইজি ও তার পত্নী চা ও কফি বাগান পরিদর্শন করলেন

কিশোরগঞ্জে রংপুর রেঞ্জের ডিআইজি ও তার পত্নী চা ও কফি বাগান পরিদর্শন করলেন

খাদেমুল মোরসালিন শাকীর,নীলফামারী প্রতিনিধি ॥

নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলার দৃশ্যমান চা,কফি ও ছোট বিনোদন পার্ক পরিদর্শন করলেন রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য,বিপিএম।
শনিবার বিকালে উপজেলার নিতাই ইউনিয়নের পাগলার বাজার এলাকায় দৃষ্টিনন্দন চা বাগান পরিদর্শন করে সেখান থেকে কিশোরগঞ্জ উপজেলার বিসমিল্লাহ নার্সারীতে কফি বাগান ও আগর চাষের বাগান পরিদর্শন করেন। নার্সারী দেখে মুগ্ধ হয় ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য,বিপিএমসহ তার পরিবার। ডিআইজি নীলফামারীর পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান,বিপিএম পিপিএমকে বিসমিল্লাহ নার্সারীর মালিক আব্দুল কুদ্দুসের নার্সারী থেকে কফির চারা নিয়ে জেলা পুলিশ লাইনে রোপনের জন্য নির্দেশ দেন। কফির ফল থেকে কিভাবে কফি ডাষ্ট করা হয় সে ব্যাপারে পরামর্শ গ্রহন করেন ডিআইজি ও পুলিশ সুপার। কফি ডাষ্ট করার ব্যাপারে নার্সারীর মালিক আব্দুল কুদ্দুস বলেন,বাসায় কফি তৈরী করা সম্ভব কিন্তু কফির আসল ঘ্রান (ফ্লেভার) বাজারের তুলনায় কম থাকায় ভোক্তা সেটাকে সহজে গ্রহন করতে চায় না। তবে আসল কফি খেতে অত্যান্ত সুস্বাদু।
কফি বাগান পরিদর্শন শেষে বাহাগিলী ইউনিয়নের বাহাগিলী ঘাটে অবস্থিত ছাইফোনে ছোট পার্ক ও সেখানে চা বাগান পরিদর্শন শেষে নীলফামারীর উদ্দেশ্যে রওয়ানা হয় রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য,বিপিএম ও জেলা পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান,বিপিএম পিপিএম।
এ সময় উপস্থিত ছিলেন,ডিআইজির পত্মী ও তার ছেলে মেয়ে,নীলফামারী জেলা পুলিশ সুপারের পত্মী, ছেলে মেয়ে আত্মীয়,সহকারী পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) অশোক কুমার পাল ও কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল আউয়াল প্রমূখ।

এই সংবাদটি শেয়ার করুনঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




raytahost-demo
© All rights reserved © 2019
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Jp Host BD